বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু ফাউন্ডেশন রাস আল খাইমা কমিটি (ইউএই’র) উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠান, ইফতার ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক:

রাস আল খাইমার স্থানীয় একটি হলে গতকাল  বঙ্গবন্ধু ফাউন্ডেশন রাস আল খাইমা কমিটি(ইউএই) কতৃক রসায়নবিদ আলহাজ্ব ড. জাফর ইকবাল বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য মনোনীত হওয়ায় সংবর্ধনা ও পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় নির্বাচন পরিচালনা উপ-কমিটর সদস্য এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রসায়নবিদ আলহাজ্ব ড. জাফর ইকবাল। দুবাইয়ের বাংলাদেশ উপ হাইকমিশনের ডেপুটি কনসাল জেনারেল (পলিটিক্যাল) জনাব মোঃ শাহেদুল ইসলাম, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির এডভাইজার, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত শাখা কমিটির নেতৃবৃন্দ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন রাস আল খাইমা কমিটির নেতৃবৃন্দ সহ দুবাইয়ের কমিউনিটি নেতা জনাব ইসমাইল গণি চৌধুরী।

আলহাজ্ব ড. জাফর ইকবাল তার বক্তব্যে গত দশ বছরে দেশের অভাবনীয় উন্নয়নের সংক্ষিপ্ত বর্ণনা দিতে গিয়ে বলেন এই অসম্ভবকে সম্ভব করেছেন জননেত্রী শেখ হাসিনা তার প্রচন্ড দেশপ্রেম নিরলস প্রচেষ্টা ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে।

তিনি বলেন, এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে দেশে বিদেশে দলমত নির্বিশেষে যার যার অবস্থান থেকে সবাইকে একযোগে কাজ করতে হবে।

এই বিভাগের আরো খবর